ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড & রেজিস্ট্রেশন পদ্ধতি ২০২২ Garena Free Fire OB36 APK Download




হ্যালো সবাইকে কেমন আছেন সবাই আশা করি সকলেই অনেক বেশি ভালো আছেন। আপনি যদি একজন ফ্রী ফায়ার লাভার হয়ে থাকেন আর আপনি যদি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার সম্পর্কে গুগলে সার্চ করে থাকেন কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করব এসকল তথ্য যদি আপনি জেনে না থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে।

এই আর্টিকেল এর মাধ্যমে আপনি ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এর রেজিস্ট্রেশন, ভিপিএন ডাউনলোড এবং অ্যাডভান্স সার্ভার এর কোড কিভাবে পাবেন সবকিছু ডিটেলস জানতে পারবেন আজকের এই আর্টিকেলের মাধ্যমে। ফ্রী ফায়ার অফিশিয়াল ওয়েবসাইট গেরিনা ফ্রি ফায়ার আপনাদের জন্য ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার প্রকাশ করেছে।

গেরিনা ফ্রী ফায়ার কোম্পানি গেমারদের গেমিং এক্সপেরিয়েন্স বৃদ্ধি করতে আরো ভালো গেমিং পারফরম্যান্স গেমারদের জন্য উপহার দিতেই মূলত এই গেরিনা ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার নিয়ে এসেছে। এবং প্রতিনিয়ত ফ্রী ফায়ার নতুনত্ব আনছে তাদের সার্ভার এর মধ্যে এ কারণেই মূলত ফ্রী ফায়ার গেমটি জনসাধারণের কাছে এতটা জনপ্রিয়তা পেয়েছে।

আর তাই ফ্রি ফায়ারে প্রতিনিয়ত আপডেট আসতেছে এবং প্রতিবারের মতোই এবারও ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার চলে এসেছে যেখানে আপনাকে অ্যাডভান্স সার্ভার এর অ্যাপ ডাউনলোড করতে হবে যেটা আপনি প্লে স্টোরে পাবেন না এবং অ্যাডভান্স সার্ভার গেম খেলতে হলে আপনাকে অবশ্যই একটি কোড প্রয়োজন হবে।

আজকের এই আর্টিকেলের মধ্যে আপনারা জানতে পারবেন কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করবেন এবং ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর কোড কিভাবে পাবেন বিস্তারিত সব কিছু জানতে পারবেন আজকের এই আর্টিকেলের মাধ্যমে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার নিয়ে গেমারদের মধ্যে খুবই উত্তেজনা সৃষ্টি হয় কারণ ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার মানেই গিফট এর ছড়াছড়ি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রিলিজ হল এই ফ্রী ফায়ার কোম্পানি থেকে ফ্রী ফায়ার প্লেয়ারদের নানা ধরনের গিফট দিয়ে থাকে।

ফ্রি ফায়ারের এই সকল গিফট নিতে হলে প্রথমে আপনাকে অ্যাডভান্স সার্ভার এ লগইন করতে হবে এর পরে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এর যেকোনো যেকোনো একটি সমস্যা যদি আপনি তাদের কাছে তুলে ধরতে পারেন তাহলেই আপনি ফ্রী ফায়ার কোম্পানি থেকে নানা ধরনের পুরস্কার জিততে পারবেন যেমন: গান স্কিন, ফ্রী ডায়মন্ড, ফ্রী পোসাক সহ আরো অনেক কিছুই।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অনলাইন নিবন্ধন ২০ থেকে 25 দিন আগেই শুরু হয়। সাধারণত ফ্রী ফায়ার প্লেয়াররা অ্যাডভান্স সার্ভার নিবন্ধনের জন্য ৫ দিন সময় পেয়ে থাকে।






একবার নিবন্ধন সম্পন্ন হলে, খেলোয়াড়রা অ্যাডভান্স সার্ভারে অ্যাক্সেস পায় যেখানে তারা গেমপ্লে উপভোগ করতে পারে। শুধুমাত্র সীমিত সংখ্যক প্লেয়ারকে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার 2022 ডাউনলোড করার অনুমতি দেওয়া হয়েছে।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ২০২২ Free Fire Advance Server Registration





[caption id="attachment_16" align="alignnone" width="1280"]ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড[/caption]


অবশেষে, ফ্রি ফায়ার প্লেয়ারদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে কারণ ফ্রি ফায়ার OB33 অ্যাডভান্স সার্ভার আশ্চর্যজনক নতুন বৈশিষ্ট্য গেমের মধ্যে জন্য প্রস্তুত। নীচের উল্লিখিত সারণীতে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার 2022 এর কিছু প্রধান হাইলাইট রয়েছে।

ফ্রি ফায়ার OB36 অ্যাডভান্স সার্ভার (বৈশিষ্ট্য) Free Fire OB36 Advanced Server (Features)


আপনি যদি ফ্রি ফায়ার OB33 অ্যাডভান্স সার্ভারের বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আরও সুস্পষ্টভাবে জানতে চান তাহলে নিচের নির্দেশনাগুলো পড়ুন।



  • ফ্রি ফায়ার সর্বশেষ আপডেট অনুযায়ী, ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভার প্রাথমিকভাবে কিছু দেশের জন্য কার্যকরী হবে।

  • খেলোয়াড়রা অ্যাডভান্স সার্ভারে কোনো বাগ বা ত্রুটির ধরিয়ে দিতে পারলে 3000 পর্যন্ত ডায়মন্ড পুরষ্কার অর্জন করতে পারে।

  • ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কোড পেতে খেলোয়াড়দের ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার অনলাইন রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে।

  • ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ব্যবহার করার জন্য অ্যাডভান্স সার্ভার এর কোড অবশ্যই ব্যবহার করতে হবে।

  • যেসব খেলোয়াড়দের ফ্রি ফায়ার আইডি ৯ মাসের বেশি পুরনো তারা ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করতে পারবেন।

  • প্রাথমিকভাবে, ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হবে, আইওএস সংস্করণটি কিছুদিন পরে প্রকাশ করা হবে।

  • অবশ্যই ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের কোডটি 16 ডিজিটের হতে হবে না হলে ভুল কোড বলে গণ্য হবে।


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার তালিকা ২০২২।  List Of Free Fire Advance Server 2022



ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভারটি সকল দেশের জন্য প্রযোজ্য নয় যেসব দেশে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ব্যবহার করতে পারবে তা নিচে দেওয়া হল।


  • ফ্রি ফায়ার মেক্সিকো সার্ভার

  • ফ্রি ফায়ার তাইওয়ান সার্ভার

  • ফ্রি ফায়ার ইন্ডিয়া সার্ভার

  • ফ্রি ফায়ার থাইল্যান্ড সার্ভার

  • ফ্রি ফায়ার ভিয়েতনাম সার্ভার

  • ফ্রি ফায়ার পাকিস্তান সার্ভার

  • ফ্রি ফায়ার ব্রাজিল সার্ভার

  • ফ্রি ফায়ার মিডল ইস্ট সার্ভার

  • ফ্রি ফায়ার ইন্দোনেশিয়া সার্ভার

  • ফ্রি ফায়ার মালয়েশিয়া সার্ভার

  • ফ্রি ফায়ার রাশিয়া সার্ভার

  • ফ্রি ফায়ার ইউরোপ সার্ভার

  • ফ্রি ফায়ার বাংলাদেশ সার্ভার


ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাক্টিভেশন কোড ২০২২। Free Fire Advance Activation Server Code 2022


ফ্রি ফায়ার সার্ভারের সর্বশেষ আপডেটের জন্য একটি অ্যাক্টিভেশন কোড প্রয়োজন অন্যথায় খেলোয়াড়দের অ্যাডভান্স সার্ভার APK অ্যাক্সেস করার অনুমতি দেওয়া হবে না। আপনি যদি একটি ফ্রি ফায়ার OB33 অ্যাক্টিভেশন কোড পেতে চান তাহলে আপনাকে কিছু দিনের জন্য অপেক্ষা করতে হবে কারণ আশা করা হচ্ছে যে গ্যারেনা ফ্রি ফায়ার ডেভেলপাররা OB33 অ্যাডভান্স সার্ভার রিলিজের পরেই এই কোডগুলি প্রকাশ করবে৷ যত তাড়াতাড়ি কোড প্রকাশ করা হবে, আমরা এই আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে সকল কোড প্রকাশ করার চেষ্টা করব।


ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভার রেজিস্ট্রেশন ২০২২। Free Fire Advanced Server Registration 2022


অ্যাডভান্স সার্ভার রেজিস্টার প্রক্রিয়া অনলাইনে পিজা অর্ডার করার মতোই সহজ। শুধু মাাত্র নীচের উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং এগিয়ে যান।



  • 1- প্রথমত, যেকোনো ব্রাউজার খুলুন এবং ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার নিবন্ধনের অফিসিয়াল ওয়েবসাইট https://ff-advance.ff.garena.com/ -এ যান।

  • 2- এখন, আপনাকে Facebook, Google বা Huawei অ্যাকাউন্ট ব্যবহার করে আপনার ফ্রি ফায়ার অ্যাকাউন্টে লগ ইন করতে হবে।

  • 3- সফলভাবে লগ ইন করার পর, ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভারের রেজিস্ট্রেশন অপশনে যান।

  • 4- এখন, আপনার নাম, ফ্রি ফায়ার সার্ভার, ইমেল ঠিকানা, ফোন নম্বর ইত্যাদির মতো প্রয়োজনীয় বিবরণ সহ আপনাকে  ফ্রী ফায়ার অগ্রিম সার্ভার নিবন্ধন ফর্মটি পূরণ করতে হবে।

  • 5- সমস্ত প্রয়োজনীয় তথ্য পূরণ করার পরে, ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভারের OB33 সংস্করণের জন্য আপনার ফ্রি ফায়ার আইডি নিবন্ধন করতে "Join Now" বোতামে ক্লিক করুন৷



উপরোক্ত সকল সিস্টেম সঠিক ভাবে করতে পারলেই আপনি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এ রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভার রেজিস্ট্রেশন Free Fire advance Server Activation Code


এতক্ষণ পর্যন্ত আমরা শিখলাম কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এ রেজিস্ট্রেশন করতে হয়। ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর রেজিস্টার করার পরে অ্যাডভান্স সার্ভার এরর লগইন করার জন্য ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এক্টিভেশন কোড এর দরকার পড়বে আপনি যদি ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর এক্টিভেশন কোড ব্যবহার না করেন তাহলে কখনই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এ লগইন করতে পারবেন না।






তাই অবশ্যই অবশ্যই আপনাকে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রবিন এর জন্য একটি কোড ব্যবহার করতে হবে যে কোডটি আমরা আপনাকে একদম ফ্রিতে দিয়ে দিব নিচে একটি কোড দেওয়া হল এই কোডটি আপনি ব্যবহার করতে পারেন আপনার সেই ফায়ার অ্যাডভান্স সার্ভার গেম খেলার জন্য।

ff advance server activation code



L6B8M6C3F2J9F6Y4A9


ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এপস ডাউনলোড।Free Fire Advance Server Apk Download


এতক্ষণ উপরে আমরা শিখলাম কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এ রেজিস্ট্রেশন করতে হয় সে সম্পর্কে। ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর রেজিস্ট্রেশন তো শিখে ফেললাম এখন ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর অ্যাপ ডাউনলোড করতে হবে তাহলে কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাপ ডাউনলোড করবেন সেটা জানাবে আজকের এই আর্টিকেলে।

আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা অনেক খোঁজাখুঁজি করেও ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর অ্যাপস ডাউনলোড করতে পারেননি প্লে স্টোরে ঘুরেও অ্যাডভান্স সার্ভার অ্যাপ বানিয়ে হয়তো মেইন ফ্রী ফায়ার অ্যাপস অথবা ফ্রী ফায়ার ম্যাক্স অ্যাপ টি খুঁজে পেয়েছেন কিন্তু ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাপস হয়তো খুঁজে পাননি।

তাই আপনাদের যাতে বেশি খোঁজাখুঁজি করতে না হয় তাই নিচে আপনাদের জন্য ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর লিংক দিয়ে দিয়েছি ওখান থেকে সরাসরি চাইলে ডাউনলোড করতে পারবেন ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এপস। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাপস ডাউনলোড করুন।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ভিপিএন‌। Free Fire Advance Server VPN



আপনি যদি একজন গেমার হয়ে থাকেন বিশেষ করে বাংলাদেশি ফ্রী ফায়ার গেম আর তাহলে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর গেম টি খেলতে হলে আপনাকে অবশ্যই একটি ভিপিএন কানেক্ট করতে হবে কারণ করণা মহামারীর সময় বাংলাদেশ সরকার বাংলাদেশের তরুণদের কথা বিবেচনা করে ফ্রী ফায়ার গেমটি কে ব্যান করেছে।

তাই বাংলাদেশ সার্ভারে বসে কখনোই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর গেমটি খেলা যাবে না আপনাকে অবশ্যই একটি ভিপিএন কানেক্ট করে নিতে হবে তাই আপনারা অনেকেই গুগলে সার্চ করে থাকেন ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ভিপিএন আপনাদের জন্য কিছু ভিপিএন এর নাম আমি আমার এই আর্টিকেলে উল্লেখ করে দিব।

আমি চাইলে খুব সহজেই এই ভিপিএন গুলো ডাউনলোড করে আপনি গেম খেলতে পারবে না। এই ভিপিএন এর সবথকে সুবিধা হচ্ছে এই ভিপিএন কানেক্ট করে গেম খেললে গেমের পিন থাকবে খুবই কম। 

ফ্রি ফায়ার OB36 APK ডাউনলোড পদ্ধতি ২০২২। Garena Free Fire OB33 APK Download


ফ্রী ফায়ার OB36 APK  ডাউনলোড করার জন্য নিচের নির্দেশনাগুলো অনুসরণ করুন।



  • 1- প্রথমে, ওয়েব ব্রাউজার খুলুন এবং বিনামূল্যে ফায়ার অ্যাডভান্স সার্ভার নিবন্ধনের অফিসিয়াল ওয়েবসাইট https://ff-advance.ff.garena.com/ -এ যান।

  • 2- এখন, আপনাকে সেই অ্যাকাউন্টের মাধ্যমে লগ ইন করতে হবে যে অ্যাকাউন্টটি নিবন্ধনের সময় ব্যবহৃত হয়েছিল।

  • 3- লগ ইন করার পরে, আপনি "download APK" বোতামটি পাবেন, সেই বোতামটিতে ক্লিক করুন।

  • 4- apk ফাইলটি আপনার ডিভাইসে ডাউনলোড শুরু হওয়ার পরে এখন আপনাকে ফাইলটি ইনস্টল করতে হবে। ইনস্টল করার জন্য Install From Unknown Source বাটনটিতে ক্লিক করুন।

  • 5- ইনস্টলেশনের পরে, আপনাকে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাক্সেস করতে ফ্রী ফায়ার অ্যাডভান্সড সার্ভার অ্যাক্টিভেশন কোড লিখতে হবে। যেটি আপনি পূর্বে ফ্রী ফায়ার ওয়েবসাইট থেকে পেয়েছিলেন।কাছ



আমাদের কাছে আপনাদের যে সকল প্রশ্ন!! (FAQS)

আমরা কি ফ্রি ফায়াআর অ্যাডভান্স সার্ভারে ডায়মন্ড পেতে পারি? Can i get Diamond on Free Fire Advance Server?


হ্যাঁ, আপনি ফ্রী ফায়ার ডেভলপারকে কোনো বাগ ধরিয়ে দিতে পারলে আপনি বিনামূল্যে  ডায়মন্ড পাবেন। 1টি বাগ ধরিয়ে দিতে পারলে 100 টি ডায়মন্ড পাবেন।




ফ্রী ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করার উপায় কি?


ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার কয়েকটি মাধ্যম রয়েছে এর মধ্যে সবচেয়ে বড় মাধ্যম হচ্ছে গুগল থেকে ফ্রি ফায়ার অ্যাড্রেস সার্ভার ডাউনলোড করা কারণ ফ্রি ফায়ার সার্ভার আপনি প্লে স্টোরে পাবেন না অবশ্যই আপনাকে google থেকে অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করে নিতে হবে।


ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন করার উপায় কি?


ফ্রি ফায়ার এডভান্স রেজিস্ট্রেশন করার কয়েকটি উপায় রয়েছে যেগুলোর মধ্যে আমি একটি লিংক এই আর্টিকেল এর মধ্যে দিয়ে দিয়েছি যেটা ব্যবহার করে আপনি ফ্রি ফায়ার এডভান্স সার্ভারে রেজিস্ট্রেশন করতে পারবেন এবং খুবই স্মার্টলি ফ্রী ফায়ার এডভান্স চালাতে পারবেন।




আমি কখন ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার খেলা শুরু করতে পারবো? When can I start playing Free Fire Advance Server?


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের আনুষ্ঠানিক প্রকাশের পরে, আপনি সহজেই ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এর গেমটি খেলা শুরু করতে পারবেন।


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের জন্য কোন ভিপিএন সেরা? What Is The Best VPN For Free Fire Advance Server?


সমস্ত VPN এই গেমটি খেলার জন্য সেরা যার মানে আপনি যদি এই Garena Free Fire গেমটি খেলতে চান তবে আপনি যে কোন VPN ডাউনলোড করে খেলতে পারেন।


আমি কিভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার পেতে পারি? How do I get a free Fire Advance Server?


প্রথমত, একজন ফ্রী ফায়ার ব্যবহারকারীর একটিমাত্র অ্যাডভান্স সার্ভার এর কোড থাকবে যেটি আপনাকে অ্যাডভান্স সার্ভার এ লগইন করতে সাহায্য করবে। আর ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার সীমিত সংখ্যক কোড পাবেন। তাই এখনি নিবন্ধন করুন এবং আপনার ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কোড গ্রহণ করুন.



Post a Comment

Previous Post Next Post